মরদেহ উদ্ধার
Home » পুকুরে বিদ্যুৎ সংযোগ: বাবা-ছেলের মৃত্যু
অপরাধ ব্রেকিং নিউজ রাজশাহী সর্বশেষ

পুকুরে বিদ্যুৎ সংযোগ: বাবা-ছেলের মৃত্যু

বিএনএ, বগুড়া : বগুড়ার নন্দীগ্রামে এক মাছচাষী মাছ চুরি ঠেকাতে পুকুরে সংযোগ দেয়া বিদ্যুতে বিদ্যুতায়িত হয়ে তাদের প্রতিবেশী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার( ২৮ আগস্ট) সকালে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দু’জন হলেন- তুলাশন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে শরিফুল ইসলাম (২৬)।

স্থানীয়রা জানান, তুলাশন গ্রামের ওই পুকুরে মাছ চাষ করেন এলাকার শাহিন আলম নামের এক ব্যক্তি। মাছ চুরি ঠেকাতে তিনি রাতে পুকুরের পানি কাঁটাতারের সাহায্যে বিদ্যুতায়িত করে রাখেন। শুক্রবার সকালে ওই গ্রামের দুই শিশু পুকুরে রাখা নৌকায় উঠতে গেলে ধাক্কা খেয়ে পুকুর পাড়ে পড়ে যায়। এটা দেখে মোফাজ্জল হোসেন কারণ জানতে পুকুরের পানিতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হন।

এ সময় তার চিৎকার শুনে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পুকুরে নামলে দু’জনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পরে গ্রামবাসী তাদের মৃতদেহ উদ্ধার করেন। ঘটনার পরপরই পুকুরের মালিক শাহিন আলম বাড়ি থেকে সপরিবারে পালিয়ে যান। নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, মারা যাওয়া দু’জনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহটি দু’টি মর্গে পাঠানো হয়েছে।

নিউজবিএনএ/জেবি

Source: Bangladesh News Agency(Bna)/Newsbna