দিনে-- দুপুরে ছিনতাই, ছুরিকাহত
Home » দিনে–দুপুরে ছিনতাই, ছুরিকাহত
অপরাধ এক নজরে ব্রেকিং নিউজ রাজধানী

দিনে–দুপুরে ছিনতাই, ছুরিকাহত

মেডিকেল প্রতিবেদকঃ  রাজধানীর লালবাগ কেল্লার মোড়ে দিনে– দুপুরে ছিনতাইকারীরা তিন বন্ধুকে মারধর ও ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে টাকা এবং মোবাইল নিয়ে তারা পালিয়ে যায়।

রোববার দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, কলেজছাত্র বাপ্পী মাদনর (২১), তার বন্ধু সাগর (২৩) ও আবেদ আহমেদ (২০)। আহতাবস্হায় তাদেরকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাগর জানান, বাপ্পীর বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার সৈয়লকান্দি গ্রামে। তার বাবার নাম আব্দুল মালেক মাদবর। সে শরীয়তপুর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বাপ্পী গতকালশনিবার গ্রামের বাড়ি থেকে লালবাগ শহীদনগরে তার চাচার বাসায় বেড়াতে আসে। আজ রোববার দুপুরে আমি, বাপ্পী ও আরেক বন্ধু আবেদ মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হই। লালবাগ কেল্লার মোড়ে মোটরসাইকেল রেখে পাশেই দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলাম।

এসময় ৫/৬ জন ছিনতাইকারী বেশে যুবক এসে আমাদের মারধর করতে শুরু করেন। তারা আমার কাছ থেকে মোবাইল, আবেদের কাছ থেকে মানিব্যাগ ও বাপ্পীর কাছ থেকে ডিএসএলআর ক্যামেরা ও মানিব্যাগে থাকা কয়েক হাজার টাকা নিয়ে যান। ক্যামেরা দিতে না চাওয়ায় তারা বাপ্পীর বুকে, পেটে ও হাতে ছুরিকাঘাত করেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ভর্তি করেন। তার অবস্হা গুরুতর।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদশর্ক মো. বাচ্চু মিয়া জানান, বাপ্পীর শরীরে চারটি ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে । এ ব্যাপারে কাউকে আটক করা যায়নি।

নিউজবিএনএ/আহা, এসজিএন