করোনাভাইরাস
Home » করোনায় আরও ৩৫ জনের মৃত্যু
করোনাভাইরাস সব খবর

করোনায় আরও ৩৫ জনের মৃত্যু

বিএনএ, ঢাকা : দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আরও ১ হাজার ৯৫০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৪ হাজার ৩১৬ জনে। এছাড়া মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ১৪ হাজার ৯৪৬ জন ।

মঙ্গলবার (১ সেপ্টম্বর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা সংক্রান্ত নিয়মিত স্বাস্থ্য সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ২০৯টি নমুনা। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হলো ১৫ লাখ ৬২ হাজার ৪১২টি।গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বিবেচনায় আক্রান্তের হার ১৫ দশমিক ৯৭ শতাংশ। এ পর্যন্ত মোট আক্রান্তের হার ২০ দশমিক ১৬ শতাংশ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পুরুষ ২১ এবং নারী ১৪ জন। শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৩৭ শতাংশ।

এদিকে করোনায় আক্রান্ত রোগী থেকে নতুন করে সুস্থ হয়েছেন আরও ৩ হাজার ২৯০ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ৮ হাজার ১৭৭ জনে। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার এখন পর্যন্ত ৬৬ দশমিক ১০ শতাংশ।

সূত্র: বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ)/নিউজবিএনএ

Source: Bangladesh News Agency(Bna)/Bnanews