লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি
Home » লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সভা অনুষ্ঠিত
এক নজরে বৃহত্তর চট্টগ্রাম সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সভা অনুষ্ঠিত

Spread the love

বিএনএ, চট্টগ্রাম : লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যেগে প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ আগস্ট) বিকেলে আগ্রাবাদ বারিক বিল্ডিং সার্কেলে অবস্থিত পোর্টল্যান্ড সাত্তার টাওয়ারে ক্লাব প্রেসিডেন্ট ও ডিস্ট্রিক্ট কো-চেয়ারপারসন লায়ন মিজানুর রহমান মজুমদার এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পরিচিতি পর্ব সহ ২০২০-২০২১ সেবা বর্ষের কার্যক্রম উপস্থাপন করা হয়। পবিত্র কোরআন তেলোয়াত করেন লায়ন তানভীর ইয়াসির, আনুগত্য শপথ পাঠ করেন রিজিয়ন চেয়ারপারসন লায়ন এ এফ এম জহির উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রিজিয়ন চেয়ারপারসন হেড কোয়ার্টার লায়ন চৌধুরী শামীম মোস্তাফা এমজেএফ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সদ্য প্রাক্তন ক্লাব প্রেসিডেন্ট ও জোন চেয়ারপারসন লায়ন জাকির হোসেন এমজেএফ। সভায় উপস্থিত ছিলেন রিজিয়ন চেয়ারপারসন লায়ন শামীম আরা বেগম, প্রাক্তন জোন চেয়ারপারসন লায়ন নাসরিন ইসলাম, তৃতীয় ভাইস প্রেসিডেন্ট লায়ন শেখ আমেনা খাতুন পুতুল, ক্লাব সেক্রেটারি ও ডিস্ট্রিক্ট সেক্রেটারি লায়ন মোহাম্মদ আবিদুর রহমান, জয়েন্ট সেক্রেটারি লায়ন এয়াকুব চৌধুরী, লায়ন একেএম নাসিমুজ্জামান চৌধুরী রনি, লায়ন মোহাম্মদ তানভীর ইয়াসির। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাব সেক্রেটারি লায়ন মোহাম্মদ আবিদুর রহমান।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন মিজানুর রহমান মজুমদার বলেন, গত তিন মাসব্যাপী করোনা ক্রান্তি লগ্নে বিভিন্ন জায়গায় জীবনের ঝুঁকি নিয়ে আমরা কাজ করে আসছি, করোনায় ও করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন-কাফনকারী প্রতিষ্ঠানগুলোকে সুরক্ষা সামগ্রী প্রদান, দুঃস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় খাদ্য সামগ্রী বিতরণ, লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারে হাই-ফ্লো নাসাল ক্যানোলামেশিন সহ নগদ অর্থ প্রদান করা হয় । ইনশাআল্লাহ আগামীতে এর চেয়েও ব্যাপক পরিসরে আমাদের ডায়মন্ড সিটি ক্লাবের কার্যক্রম পরিচালনা করবো।

শেষে ক্লাবের সদস্য লায়ন এ কে এম নাসিমুজ্জামান রনির মা আমাতুর সফি, ক্লাব প্রেসিডেন্ট লায়ন মিজানুর রহমান মজুমদারের বড় ভাই আবুল কালাম আজাদ এবং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন চৌধুরী শামীম মোস্তফার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেজর (অব.) লতিফুল আলম চৌধুরী মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।