দুর্ঘটনা
Home » সাভারে অজ্ঞাত বাসচাপায় পথচারী নিহত
ঢাকা

সাভারে অজ্ঞাত বাসচাপায় পথচারী নিহত

সাভার প্রতিনিধি: সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে অজ্ঞাত বেপরোয়া গতির বাসচাপায় আব্দুস সালাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  রোববার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর কাঁচাবাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম (৫৫) কিশোরগঞ্জ জেলার সদর থানার শোলাকিয়া খরমপট্টি গ্রামের হাজী মো. এরশাদ উল্লাহ’র ছেলে।

তিনি রাজধানীর কলাবাগান মিশু খান লেক এলাকার বাসিন্দা। সাভার ট্রাফিক পুলিশের সার্জেন্ট আশিকুর রহমান বোরহান জানান, সকালে হেমায়েতপুর বাস স্ট্যান্ড এলাকায় আব্দুস সালাম নামে ওই পথচারীকে অজ্ঞাতনামা একটি বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায় বলে তাকে এসে জানায় প্রত্যক্ষদর্শীরা।

পরে তিনি দ্রুত আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে ঘাতক বাস ও দূর্ঘটনার ব্যাপারে বিস্তারিত জানা সম্ভব হয়নি বলে জানান তিনি। এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে রয়েছে। এঘটনায় ঘাতক বাসটি সনাক্তের পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

নিউজবিএনএ/ ইমরান খান,