পাপিয়া দম্পতি
Home » অস্ত্র মামলা:পাপিয়া দম্পতির বিরুদ্ধে শেষ সাক্ষ্যগ্রহণ ৮ সেপ্টেম্বর
এক নজরে ঢাকা ব্রেকিং নিউজ রাজধানী সব খবর

অস্ত্র মামলা:পাপিয়া দম্পতির বিরুদ্ধে শেষ সাক্ষ্যগ্রহণ ৮ সেপ্টেম্বর

বিএনএ, আদালত প্রতিবেদক: অস্ত্র আইনে দায়ের করা মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে ৩১ আগস্ট ও ১, ২, ৩ সেপ্টেম্বর সাক্ষ‌্যগ্রহণের জন‌্য দিন ধার্য করেছিলো আদালত।

আদালতের ধার্যকৃত দিন অনুযায়ী গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) চতুর্থ দিনের মত মামলার আরও দুইজন সাক্ষী ঢাকা মহানগর দায়রা বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে সাক্ষ্য দিয়েছেন।ঐ নিয়ে মামলার ১২ জন সাক্ষীর মধ্যে ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছিলো। তিনজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষ না হওয়ায় আদালত সাক্ষ্য গ্রহণের জন্য আজ রবিবার (৬ সেপ্টেম্বর) দিন ধার্য করে দিয়েছিলো।

আজ অবশিষ্ট তিন জন সাক্ষীর মধ্যে দুই জন সাক্ষ্য দেয়ায় এবং একজন সাক্ষী র্যাবের উপ-পরিদর্শক আরিফুজ্জামান (মামলা তদন্ত কর্মকর্তা) সাক্ষ্যগ্রহণ শেষ না হওয়ায় আদালত ৮ সেপ্টেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন।এর মাধ্যমে ১২ জন সাক্ষীর মধ্যে ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

এখন পর্যন্ত সাক্ষ্য দেয়া সাক্ষীরা হলেন- পুলিশ পরিদর্শক শাইরুল ইসলাম, উপ-পরিদর্শক সুধাশন সরকার,জব্দ তালিকার সাক্ষী পুলিশের এএসআই জামাল, হাবিবুর রহমান,এএসআই সুমন মিয়া, সিপাহী ফারুক হোসেন, সিপাহী আলেয়া খাতুন, সঙ্গীয় ফোর্স জীবন চন্দ্র, বাড়ির ম্যানেজার দীপ্ত দাস,ডিএডি সাইফুল ইসলাম, উপ-পরিদর্শক সাইফুল ইসলাম।

উল্লেখ্য,গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

গ্রেফতারের দিন রাতেই নরসিংদীর বাসায় এবং ২৩ ফেব্রুয়ারি ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়। এছাড়াও ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দু’টি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকাসহ অবৈধ জিনিসপত্র উদ্ধার করে র‌্যাব।

বিএনএ নিউজ/সাহিদুল