বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি)
Home » অসুস্থ বাবাকে বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আবেদন
ক্যাম্পাস

অসুস্থ বাবাকে বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আবেদন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি :  অর্থের অভাবে জীবন মরণের সন্ধিক্ষণে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মোঃ সালাহউদ্দিন সুমনের বাবা । সুমনের বাবাকে বাঁচাতে প্রয়োজন প্রায় আড়াই লক্ষ টাকার।

বর্তমানে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে কার্ডিওলজি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সুমন জানান “আমার বাবা একসময় ওমানে ব্যবসা করতেন। আমাদের অবস্থা বেশ ভালো ছিলো। কিন্তু প্রায় পাঁচ বছর আগে বাবা ব্যবসায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হন এবং এক কাপড়ে দেশে ফিরে আসেন। এরপর থেকেই আর্থিক সমস্যার শুরু। সম্প্রতি বাবার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়েছে। চিকিৎসক বলেছেন দ্রুত অপারেশন না করলে বাবাকে বাঁচানো যাবেনা।”

সুমন আরো জানান, তার বাবাকে চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নিতে হবে এবং অপারেশন করাতে প্রায় ২.৫ লক্ষ টাকা প্রয়োজন হবে। কিন্তু এই অর্থ ব্যয় করার সামর্থ্য তাদের নেই। এসময় তিনি সকলের নিকট অনুরোধ করেন তারা যেনো সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এবং তার বাবার জীবন বাঁচাতে সহযোগিতা করেন। একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে একজন বাবার জীবন। সুমনকে সহযোগিতা পাঠানোর ঠিকানাঃ 01710075481 (বিকাশ)

সূত্র: বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ)

Source: Bangladesh News Agency(Bna)/bnanews.com.bd