বিএনএ, চট্টগ্রাম: দুদক চট্টগ্রামের পক্ষে  মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামী বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্ত্রী চুমকির দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে চট্টগ্রাম আদালতে আবেদন করা হয়েছে।
Home » ওসি প্রদীপের স্ত্রী চুমকির দেশত্যাগে নিষেধাজ্ঞার আবেদন
টপ ফোর বৃহত্তর চট্টগ্রাম ব্রেকিং নিউজ সব খবর সর্বশেষ

ওসি প্রদীপের স্ত্রী চুমকির দেশত্যাগে নিষেধাজ্ঞার আবেদন

বিএনএ, চট্টগ্রাম: মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্ত্রী চুমকি কারনের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করা হয়েছে। দেশের সব ইমিগ্রেশনসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে এ আবেদন করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এছাড়া প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে আদলত থেকে প্রোডাকশন ওয়ারেন্ট-পিডব্লিউ জারি করা হয়েছে।দুদকের আইনজীবী মাহমুদুল হক মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

দুর্নীতি দমন কমিশনে (দুদক) মামলা হওয়ার পর থেকে তিনি কোতোয়ালী থানার পাথরঘাটা লক্ষীকুঞ্জ বাসা থেকে আত্মগোপনে চলে যায়। তবে, তিনি মাদারবাড়িস্থ নালাপাড়ায় প্রদীপ কুমার দাশের বড় বোনের বাসায় রয়েছে গোয়েন্দা সূত্র জানিয়েছে।

২৩ আগস্ট ঘুষ দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদক চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলা দায়ের করেন সমন্বিত জেলা কার্যালয়-২ এর সহকারি পরিচালক মো. রিয়াজ উদ্দিন। মামলায় ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত আয়ের অভিযোগ আনা হয়।

মামলায় অভিযোগ আনা হয় দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪-এর ২৬(২)/২৭(১), মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২), ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারাসহ দণ্ডবিধির ১০৯ ধারায়।

সূত্র: বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ)/নিউজবিএনএ

Source: Bangladesh News Agency(Bna)/Bnanews