পাপিয়া দম্পতি
Home » অস্ত্র মামলা:পাপিয়া দম্পতির দ্বিতীয় দিনের মত সাক্ষ্যগ্রহণ
আইন-আদালত এক নজরে টপ ফোর ব্রেকিং নিউজ রাজধানী সব খবর

অস্ত্র মামলা:পাপিয়া দম্পতির দ্বিতীয় দিনের মত সাক্ষ্যগ্রহণ

আদালত প্রতিবেদক: অস্ত্র আইনে দায়ের করা মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে গতকাল ৩১ আগস্ট ও  ১ সেপ্টেম্বরসহ ২, ৩ সেপ্টেম্বর সাক্ষ‌্যগ্রহণের জন‌্য দিন ধার্য করেছিলো আদালত।

আদালতের নির্ধারিত তারিখ অনুযায়ী মঙ্গলবার (১ সেপ্টেম্বর) মামলায় বাদী র‌্যাব-১ এর ডিএডি সাইফুল ইসলাম ঢাকা মহানগর দায়রা বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে সাক্ষ্য দিয়েছেন। এর আগে গতকাল সোমবার (৩১ আগস্ট) একই আদালতে সাক্ষী দিয়েছেন মালামাল জব্দ তালিকা প্রস্তুতকারী র‌্যাব-১ এর উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম।

গত রবিবার (২৩ আগস্ট) ঢাকা মহানগর দায়রা বিচারক কে এম ইমরুল কায়েশ আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন। চার্জ গঠনের ফলে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়।চার্জশিটে সাক্ষী করা হয় ১২ জনকে। উল্লেখ্য,গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতার অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। গ্রেফতারের দিন রাতেই নরসিংদীর বাসায় এবং ২৩ ফেব্রুয়ারি ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়।

এছাড়াও ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দু’টি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকাসহ অবৈধ জিনিসপত্র উদ্ধার করে র‌্যাব।

সূত্র: বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ)/নিউজবিএনএ

Source: Bangladesh News Agency(Bna)/Bnanews